আজ মঙ্গলবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১১, ২০২২, ৮:১২ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীল অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৬

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় সাড়ে চারশত গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদক ব্যবসায়ীসহ অপরাধীদেরকে আইনের আওতায় আনতে পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় আদালদের নির্দেশিত ও পরোয়ানাভুক্ত ৫ জন ও মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই আরিফ, এসআই তানজিল আল আসাদুজ্জামান, এএসআই রুহুল আমিন, এএসআই আমীর হামজা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৪জন এবং সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত একজন ৫ জনকে গ্রেফতার করে। জিআর মামলায় পরোয়ানাভুক্তরা হলেন, মোঃ আঃ আজিজ, শেখ রকিবুল হক রানা, মোঃ মামুন ও ফয়সাল। সিআর মামলায় পরোয়ানাভুক্ত হলেন মোঃ এনামুল হক ড্রাইভার (লাদেন)। এছাড়া এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে আরেকটি টীম অভিযান পরিচালনা করে চৌয়ানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে ৪৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জুলহাস মিয়াকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১